ইউএসএ টি-টেনে প্রথম চ্যাম্পিয়ন টেক্সাস

Must Read
Rezaul Karim
নির্বাহী সম্পাদক, স্মাইল ম্যাগাজিন। গণমাধ্যম কর্মী, স্পোর্টস ফটোগ্রাফার, প্রমোশনাল স্ক্রিপ্ট রাইটার

স্পোর্টস ডেস্ক:

জনাথন কার্টারের ঝড়ো ব্যাটিংয়ে ৯২ রানের লড়াকু সংগ্রহ পায় নিউ ইয়রর্ক ওয়ারিয়র্স। মোহাম্মদ হাফিজের দুর্দান্ত ইনিংসে টেক্সাচ চার্জাসের ইনিংসও থামে ঠিক ৯২ রানে। টানটান উত্তেজনার ম্যাচ শেষ পর্যন্ত গড়ায় সুপার ওভারে। এখানে আগে ব্যাটিং করে ১৫ রান করে টেক্সাস। সেটা তাড়া করতে গিয়ে ১৩ রানে থামে নিউইয়র্ক।

গতকাল যুক্তরাষ্ট্রের মাস্টার্স টি-টেন টুর্নামেন্টের ফাইনালে নিউ ইয়র্কে সুপার ওভারে ২ রানে হারিয়েছে টেক্সাস। এই জয়ে আসরের প্রথম সংস্করণের চ্যাম্পিয়ন হলো দলটি। সুপার ওভারে আগে ব্যাটিং করতে নেমে ডাংক ও মুক্তার আহমেদের একটি করে ছক্কায় ১ উইকেট হারিয়ে ১৫ রান করে টেক্সাস। জবাবে প্রথম দুই বলে ৫ রান তুললেও পরের ৩ বলে ২ রানের বেশি তুলতে না পারলে ম্যাচ থিকে ছিটকে যায় নিউ ইয়র্ক। ফলে শেষ বলে ছক্কা হাঁকালেও হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

এর আগে মূল খেলায় নিউ ইয়র্কের দেওয়া ৯৩ রান তাড়া করতে নেমে শুরুতেই মুক্তার আহমেদকে হারায় টেক্সাস। এরপর ৪৬ রানের জুটি গড়েন বেন ডাংক ও হাফিজ। ডাংক করেন ১২ বলে ২০ আর হাফিজের ব্যাট থেকে আসে ১৭ বলে ৪৬ রাব। দলীয় ৫৯ রানে এই জুটি ভাঙার পরই তাসের ঘরের মতো ভেঙে পড়ে টেক্সাসের ব্যাটিং লাইনআপ। এতে দুই বল বাকি থাকতে স্কোরকার্ডে সমতা আনলেও টানা দুই বলে উইকেট হারিয়ে ড্র করে টেক্সাস।

এদিন টস হেরে আগে ব্যাটিং করতে নেমে শূন্য রানে কামরান আকমলকে হারায় নিউ ইয়র্ক। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে দলটি। শেষদিকে কার্টারের ১৭ বলে ৩৯ রানের ঝড়ে ৯২ রানের লড়াকু পুঁজি পায় তারা। এছাড়া ১২ বলে ১৮ রানে ওপেনার তিলকরত্নে দিলশান। টেক্সাসের হয়ে ৩ উইকেট নেন এহসান আদিল।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img
Latest News

টি-টোয়েন্টিতে টি-টেনের দারুণ ভূমিকা দেখছেন ভারতীয় তারকা

স্পোর্টস ডেস্ক: রোমাঞ্চকর ফাইনালের মধ্যে দিয়ে পর্দা নেমেছে যুক্তরাষ্ট্রের মাস্টার্স টি-টেন টুর্নামেন্টের। গত রোববার ফ্লোরিডায় ফাইনালে মিসবাহ-উল-হকের নিউ ইয়র্ক ওয়ারির্সকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img